হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

৪ ক্যাটাগরিতে সেরা ইউএস-বাংলা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘ট্রিপ লাভার মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার ২০২২’- এ চার ক্যাটাগরিতে সেরা হয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। একই সঙ্গে এভিয়েশন এন্টারপ্রেনার অব দ্য ইয়ার হয়েছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।
গতকাল শুক্রবার রাতে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ মনিটর আয়োজিত গালা এ্যাওয়ার্ড নাইটে সেরা এয়ারলাইন্সের এ প্রতিনিধির হাতে পুরস্কার তুলে দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। এতে বক্তব্য দেন- বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেইঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলি রুবাইয়াত উল ইসলাম, ট্রিপ লাভার লিমিটেডের হেড অব অপারেশনস নিশা তাসনিম শেখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন- বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম।
ইকোনমি ক্লাসের সেরা খাবার ক্যাটাগরিতে ব্রোঞ্জ এ্যাওয়ার্ড, সেরা আঞ্চলিক এয়ারলাইন্স ক্যাটাগরিতে সিলভার এ্যাওয়ার্ড, সেরা অনটাইম পারফর্মেন্স ক্যাটাগরিতে ব্রোঞ্জ এ্যাওয়ার্ড এবং বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স ক্যাটাগরিতে গোল্ড এ্যাওয়ার্ড পেয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।
এ ছাড়া সেরা বিজনেস ক্লাস ক্যাটাগরিতে সিঙ্গাপুর এয়ারলাইন্স ব্রোঞ্জ, কাতার এয়ারওয়েজ সিলভার এবং এমিরেটস এয়ারলাইন্স গোল্ড এ্যাওয়ার্ড পেয়েছে। তাছাড়া সেরা ইকোনমি ক্লাস ক্যাটাগরিতে টার্কিশ এয়ারলাইন্স ব্রোঞ্জ, এমিরেটস এয়ারলাইন্স সিলভার এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গোল্ড এ্যাওয়ার্ড পেয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়