হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা : আসামিদের গ্রেপ্তার দাবিতে চুয়াডাঙ্গায় বিক্ষোভ মিছিল

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের সাধারণ মানুষ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে নারী-পুরুষসহ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন। গতকাল শুক্রবার বিকালে গোবিন্দপুর গ্রামবাসী আলমডাঙ্গা উপজেলা শহরে এ কর্মসূচি পালন করা হয়। আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল ইমরানকে কুপিয়ে হত্যার ঘটনার ৮ দিন পার হলে ১ জন বাদে অন্যদের পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। হত্যা মামলার আসামিরা গ্রেপ্তার না হওয়ায় আলমডাঙ্গা গোবিন্দপুর গ্রামবাসী শুক্রবার বিকালে গ্রাম থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে উপজেলা চত্বরে এসে শেষ হয়। আলমডাঙ্গা উপজেলা চত্বরের মুক্ত মঞ্চে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, এজাহারনামীয় আসামিদের পুলিশ দ্রুত গ্রেপ্তার না করলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন- ইমরান হত্যার আসামিদের গ্রেপ্তার ও বিচার বাস্তবায়ন কমিটির আহ্বায়ক এম সবেদ আলি, যুগ্ম আহ্বয়ক খন্দকার সালমুন আহমেদ ডন, মতিয়ার রহমান ফারুক উপদেষ্টা মীর মনিরুজ্জামান, সিরাজুল ইসলাম, খন্দকার ইসমাইল হোসেন প্রমুখ।
উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর সকালে পূর্ব বিরোধের জের ধরে আলমডাঙ্গা গোবিন্দপুর গ্রামের আবদুল জলিলের ছেলে আল ইমরানকে মাসুদ রানা ও সাকিব হোসেনসহ বেশকয়েক জন মিলে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পরদিন ইমরানের বাবা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলার প্রধান আসামি মাসুদ রানাকে পুলিশ ১৭ সেপ্টেম্বর সকালে কুষ্টিয়ার একটি ছাত্রাবাস থেকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়