হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড চার্টার্ড : প্যাসিফিক মোটরস ক্লায়েন্টদের জন্য অটো লোন চালু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ সম্প্রতি প্যাসিফিক মোটরস লিমিটেডের (নিসান বাংলাদেশ) সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে প্যাসিফিক মোটরস লিমিটেডের ক্লায়েন্টরা ৭ দশমিক ৯৯ শতাংশ সুদের হারে অগ্রাধিকারমূলক ভিত্তিতে ৪০ লাখ টাকা পর্যন্ত এক্সক্লুসিভ অটো লোন গ্রহণ করতে পারবেন।
প্যাসিফিক মোটরস লিমিটেডের (নিসান বাংলাদেশ) প্রধান কার্যালয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এবং প্যাসিফিক মোটরস লিমিটেডের (নিসান বাংলাদেশ) মধ্যে সমঝোতা স্মারকটি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড, মর্টগেজ এন্ড অটো লোন মো. আনোয়ার তৌহিদ, ইসলামিক ব্যাংকিংয়ের পরিচালক আসিফ রহমান এবং প্যাসিফিক মোটরস লিমিটেডের (নিসান বাংলাদেশ) ডেপুটি ডিরেক্টর ফারজানা খান উপস্থিত ছিলেন।
অটো লোন পেতে বা ব্যাঙ্কের অটো ফাইন্যান্সিং সুবিধাগুলি সম্পর্কে আরো জানতে আগ্রহী গ্রাহকরা তাদের নিকটতম স্ট্যান্ডার্ড চার্টার্ড শাখায় যোগাযোগ করতে পারেন অথবা যে কোন সময় ১৬২২৩ নম্বরে ক্লায়েন্ট কেয়ার সেন্টারে কল করতে পারেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়