হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

সাভারে সঙ্গীদের ছুরিকাঘাতে এক মাদকাসক্ত খুন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চাপাইপনের তালতলা এলাকায় ছুরিকাঘাতে রহিজ উদ্দিন নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দুপুরে সদর ইউনিয়নের চাপাইন এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, চাপাইন তালতলা এলাকার আব্দুর রহমানের ছেলে রহিজ উদ্দিন ছিল নেশাগ্রস্ত, ওরা এক সঙ্গেই মাদক সেবন করতো। কথা কাটাকাটির জের ধরে উপর্যপুরি ছুরিকাঘাতে ঘটনাস্থলেই রহিজ উদ্দিনের মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরে তালতলা এলাকায় রহিজ উদ্দিনসহ কয়েকজন যুবক মাদক সেবন করছিলেন। এ সময় কথা কাটাকাটির জের ধরে কয়েকজন যুবক রহিজ উদ্দিনকে এলোপাতাড়িভাবে ছুরি মারে। এ সময় ঘটনাস্থলে ওই যুবকের মৃত্যু হয়। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়াার্দী হাসপাতালের মর্গে পাঠায়। প্রকাশ্যে ওই যুবককে হত্যা করায় স্থানীয়দের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।
এ বিষয়ে সাভার মডেল থানার এসআই মাহবুবুর রহমান বলেন, নিহত ওই যুবকের হত্যাকারীদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে ও সাভার মডেল থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। নিহত ওই যুবক চাপাইনের তালতলা এলাকার আব্দুর রহমানের ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়