হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

রায়পুরায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আন্তঃফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে পিরিজকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে মুখোমুখি হয় পীরপুর কান্দাপাড়া একাদশ বনাম পীরপুর মধ্যপাড়া একাদশ। খেলায় ২-১ গোলে পীরপুর মধ্যপাড়া একাদশকে পরাজিত করে পীরপুর কান্দাপাড়া একাদশ জয়ী হয়। চ্যাম্পিয়নশিপ অর্জন করে বিজয় উল্লাসে মেতে উঠেন পীরপুর কান্দাপাড়া একাদশের খেলোয়াড় ও সমর্থকরা। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৫ আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু।
মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহীর সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট ইউনুস আলী ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ, শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোর্শেদ খান রাসেল, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোশরাফ হোসেন, রায়পুরা উপজেলা ছাত্রলীগ সহসভাপতি আল আমিন হোসেনসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যানরা।
খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা এবং শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের পক্ষ থেকে প্রত্যেক খেলোয়ারকে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা একটি বই উপহার দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়