হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

মেহেরপুর : পরীক্ষায় অনৈতিক সুবিধার কথা বলে টাকা আদায়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এইচএসসি পরীক্ষার্থীদের অনৈতিক সুবিধা দেয়ার কথা বলে ৬০০ করে টাকা নেয়ার অভিযোগ উঠেছে একটি কলেজের অধ্যক্ষ ও অফিস সহায়কের বিরুদ্ধে।
মেহেরপুর সদর উপজেলার রাজনগর সংলগ্ন দ্বিনদত্ত ব্রিজের কাছে অবস্থিত এআরবি কলেজ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার ভেনু হিসেবে ব্যবহৃত হচ্ছে। গত শুক্রবার ছিল পরীক্ষার প্রথম দিন। কলেজ কর্তৃপক্ষের দেয়া তথ্য অনুযায়ী ওই কেন্দ্রে মোট ৮৩ জন পরীক্ষার্থী। অনৈতিক সুবিধা দেয়ার কথা বলে টাকা নেয়ার বিষয়টি নাম প্রকাশ না করার শর্তে নিশ্চিত করেন কলেজের এক শিক্ষক। নাম প্রকাশ না করার শর্তে এক পরীক্ষার্থীর অভিভাবক বলেন, পরীক্ষার হলে সুবিধা দেবে বলে ৬০০ করে টাকা নিয়েছে কলেজ কর্তৃপক্ষ।
অভিযোগের কথা অস্বীকার করে এআরবি কলেজের অফিস সহকারী মাহাবুবুর রশিদ স্বপন বলেন, কলেজের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। টাকা নেয়ার বিষয়টি সত্য নয়।
কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হাবিবুর রহমান বলেন, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল সব কাজ অফিস সহকারী করে। যতদূর জানি এখানে কোনো শিক্ষার্থীর কাছ থেকে কোনো টাকা নেয়া হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়