হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

বাঘারপাড়া : ধলগ্রামে দেড়শ মায়ের ফ্রি চিকিৎসা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : জেলার বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম ইউনিয়ন পরিষদের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে দেড় শতাধিক মায়ের ফ্রি চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী এ মেডিকেল ক্যাম্প চলে।
এ নিয়ে গত আড়াই মাসে ১৮টি ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে প্রায় ৩ হাজার মায়ের ফ্রি চিকিৎসাসেবাসহ ওষুধ বিতরণ করেছেন যশোর মেডিকেল কলেজের গাইনি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. নিকুঞ্জ বিহারী গোলদার।
ধলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবির সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদি ধলগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক জামশেদ মোল্যা, যশোর জেলা মহিলা লীগের সদস্য নাছিমা সুলতানা প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যাপক ডা. নিকুঞ্জ বিহারী বলেন, গ্রামের স্বল্প আয়ের মায়েরা নানা জটিল রোগে ভুগলেও অসচেতনতাসহ অর্থের অভাবে শহরে গিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা নিতে পারেন না। তাদের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়