হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

বশেমুরকৃবিতে কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) ‘এক্সপার্টস কনসালটেশন ওয়ার্কশপ অন কারিকুলাম অব বিএস প্রোগ্রাম ফর ফ্যাকাল্টি অব ফরেস্ট্রি অ্যান্ড এনভাইরনমেন্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে উপাচার্য অধ্যাপক ড. মো. গিয়াসউদ্দীন মিয়ার সভাপতিত্বে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্ট অনুষদের কোর্স কারিকুলাম ও কোর্স কন্টেন্টস উপস্থাপন করেন অনুষদের শিক্ষক অধ্যাপক ড. মো. আবিয়ার রহমান।
কর্মশালায় বিশেষজ্ঞ হিসেবে উপস্থিত ছিলেন- শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বন বিভাগ, আরণ্যক ফাউন্ডেশনসহ বন ও পরিবেশ বিষয়ে ২০ জন বিশেষজ্ঞ। বিশেষজ্ঞরা অনুষদের কারিকুলাম ও কোর্স কন্টেন্টসের ওপর মূল্যবান মতামত প্রদান করে একে সমৃদ্ধ করেন। বশেমুরকৃবির সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল মান্নান আকন্দ, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক তোফায়েল আহমেদ বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধান, পরিচালক, প্রভোস্ট, অধ্যাপক ও সহযোগী অধ্যাপকরা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়