হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

ফরিদপুরে বাসে বিদ্যুতের খুঁটি ঢুকে নিহত ১, আহত ১৫

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : ফরিদপুরে যাত্রীবাহী বাসের ভেতরে বৈদ্যুতিক খুঁটি ঢুকে নজরুল ইসলাম (৩৮) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে আহত হয়েছেন ১৫ জন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে ফরিদপুর জেলা সদরের পূর্ব গঙ্গাবর্দী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত নজরুল মুন্সিগঞ্জের লৌহজংয়ের কুমারভোগ এলাকার রাজ্জাকের ছেলে। আহতদের মধ্যে মো. আশরাফ (৭০), মো. সাজু আহম্মেদ (২২), তপনের (৪৫) নাম জানা গেছে। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে জেলা সদরের পূর্ব গঙ্গাবর্দী এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের বৈদ্যুতিক খুঁটি একটি গাড়িতে ওঠানো হচ্ছিল। এ সময় তালুকদার পরিবহনের একটি চলন্ত বাস ওই এলাকা অতিক্রম করছিল। অসাবধানতাবসত ওই সময় একটি খুঁটি বাসের ভেতরে ঢুকে যায়। এতে অন্তত ১৬ জন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হলে নজরুল ইসলাম মারা যান।
অন্যদিকে তালুকদার পরিবহনে ঢুকে যাওয়া খুঁটির আঘাতে মেহেরপুর থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে যায়। খাদে পড়ে যাওয়া বাসের যাত্রীদের তেমন কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকর কুমার বিশ্বাস জানান, আহতদের উদ্ধার করে জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়