হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

পীরগাছা : হ্যালিপ্যাড মাঠ থেকে দোকান উচ্ছেদের দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : পীরগাছায় সরকারি হ্যালিপ্যাড মাঠ থেকে অবৈধ দোকান উচ্ছেদ ও খেলাধুলার পরিবেশ ফিরিয়ে আনার দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে শিক্ষার্থী ও ক্রীড়ামোদী যুবকরা। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় পীরগাছা সদর থেকে কালিগঞ্জ সড়কের সুখানপুকুর হ্যালিপ্যাড সড়ক অবরোধ করে রাখে তারা। প্রায় ৪০ মিনিট ধরে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা অবৈধ দোকান উচ্ছেদের জন্য বিভিন্ন স্লোগান দিতে থাকে।
এ সময় সড়কের উভয় পাশে দীর্ঘ যানজট লেগে যায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান রেজা, থানা পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।
শিক্ষার্থী, মাহমুদুল হাসান মিন্টু, মাসুদ রানা, সাব্বির মিয়া, রবিউল ইসলাম, আশিকুর রহমান জানান, সরকারি হ্যালিপ্যাড মাঠটিতে জরুরি কাজে হেলিকপ্টার উঠা-নামা করতো। এ ছাড়া সকাল-বিকাল শিক্ষার্থীরা ওই মাঠে খেলাধুলা করতো। সম্প্রতি মাঠ দখল করে অবৈধ দোকানপাট নির্মাণ করা হচ্ছে। এতে সংকুচিত হচ্ছে খেলার মাঠ। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবর অভিযোগ দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়