হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

পটিয়ায় গার্মেন্টস কর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : পটিয়ায় উজ্জ্বল সেন (৩০) নামের এক গার্মেন্টস কর্মীর মরদেহ পুলিশ উদ্ধার করেছে। সে উপজেলার খরনা ইউনিয়নের মুজাফরাবাদ গ্রামের ৭নং ওয়ার্ডের বাবুল সেনের ছেলে। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের গিরিশ চৌধুরী বাজার এলাকার একটি ময়লার ভাগাড় থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের মর্গে পাঠায়। নিহত উজ্জ্বল একজন গার্মেন্টস কর্মী। তবে এটি হত্যা না সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি।
জানা গেছে, উপজেলার মুজাফরাবাদ গ্রামের গার্মেন্টসকর্মী উজ্জ্বল কাজ শেষ করে বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরছিলেন। উপজেলার কচুয়াই ইউনিয়নের গিরিশ চৌধুরী বাজারের ময়লার স্তূপে উজ্জ্বলের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেন। পরে পটিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ওই যুবকের মাথায় ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
স্থানীয় ব্যবসায়ী মো. শফি জানান, যেখান থেকে গার্মেন্টসকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে ওই স্থানে প্রায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত এক সপ্তাহে তিনটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে ছিনতাই কাজে বাধা দেয়ায় ছিনতাকারীরা তার মাথায় আঘাত করে হত্যা করেছে
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ গার্মেন্টস কর্মীর মরদেহ উদ্ধার করেছে। পরে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে এটি হত্যা না সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে তা এখনো নিশ্চিত নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়