হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

দুর্নীতি নিয়ে ফেসবুক লাইভ : হামলায় আহত ছাত্রলীগ কর্মীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে দুর্নীতি নিয়ে ফেসবুকে কথা বলায় হামলার শিকার ছাত্রলীগ কর্মী জামিউল আলম জীবন মারা গেছেন। গতকাল শুক্রবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জীবন (২৪) উপজেলার রামশারকাজিপুর গ্রামের সাহপাড়া এলাকার ফরহাদ হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে জীবন উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে বিভিন্ন অপকর্ম ও দুর্নীতি নিয়ে ফেসবুক লাইভে কথা বলেন। এর জের ধরে গত ১৯ সেপ্টেম্বর স্থানীয় আমতলী বাজারে জীবনের ওপর অতর্কিত হামলা চালায় আসাদুজ্জামান আসাদ ও তার দুই ভাইসহ কয়েকজন স্থানীয়। এ সময় জীবনের বাবা ফরহাদ হোসেন বাধা দিলে তাকেও মারধর করে তারা। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। তখন কর্তব্যরত চিকিৎসক জীবনকে রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করেন। আর জীবনের বাবা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন। তবে শুক্রবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জীবনের মৃত্যু হয়।
হামলার ঘটনার দিন রাতেই থানায় মামলা দায়ের করেন জীবনের মা জাহানারা বেগম। মামলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার দুই ভাইসহ কয়েকজনকে অভিযুক্ত করা হয়। এ মামলায় গত বুধবার উপজেলা চেয়ারম্যানের ভাই আলীম আল রাজাকে গ্রেপ্তার করা হলেও অন্য আসামিরা পলাতক রয়েছে।
এদিকে এ ঘটনায় সোমবার সন্ধ্যা থেকে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী আসাদুজ্জামান আসাদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করছে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জীবন মারা গেছেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়