হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

ডিআইইউ : সুইমিংপুল উদ্বোধন করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) ক্যাম্পাসে নতুন সংযোজন হিসেবে একটি সুইমিং পুলের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। গত বৃহস্পতিবার বিকাল ৪টায় আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভাসির্টির গ্রিন ক্যাম্পাসের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম লুৎফর রহমান, ট্রেজারার মুমিনুল হক মজুমদার ও রেজিস্ট্রার ড. নাদির বিন আলী প্রমুখ।
আশুলিয়ায় ড্যাফোডিল স্মার্ট সিটিতে অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি গুণগত মানসম্পন্ন শিক্ষা প্রদানের পাশাপাশি একটি ক্রীড়াবান্ধব শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে পরিচিত। যেখানে ক্রিকেট, ফুটবল, বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল, টেনিস কোর্ট, গল্ফ কোর্স, জিমনেসিয়ামসহ বিভিন্ন ইনডোর এবং আউটডোর খেলাধুলার ব্যবস্থা রয়েছে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিশ্বাস করে সুস্থ দেহ সতেজ মন তৈরিতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই সারা বছরই ক্যাম্পাসে ক্রীড়া কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের সাঁতার প্রশিক্ষণ ও ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে এ সুইমিংপুলের ব্যবস্থা করে দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়