হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

গাইবান্ধা-৫ উপনির্বাচন : ফুলছড়িতে নৌকা প্রার্থী রিপনের পথসভা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা-৫ সংসদীয় আসনের উপ-নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার ভোট দেয়ার কোনো বিকল্প নেই। এখন নির্বাচনের সময় হয়তো অনেক প্রার্থীই আসবে, যাদের এলাকায় কোনোদিন দেখা যায়নি। তারা কোনোদিন এলাকার উন্নয়নে কাজ করেনি। তাদের শুধু সালাম দিয়ে বিদায় করবেন, ভোট দেয়ার প্রতিশ্রæতি দেবেন না।
শুক্রবার বিকালে ফুলছড়ি উপজেলার নাপিতেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
মাহমুদ হাসান রিপন বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে যমুনা নদীর ভাঙনরোধ, বালাসী-বাহাদুরাবাদঘাট টানেল নির্মাণ, দুই উপজেলায় পৌরসভা, রাস্তা-ঘাট, বাজার, শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামো নির্মাণসহ এলাকার আর্থসামাজিক উন্নয়নে কাজ করব। তাই, আগামী ১২ অক্টোবরের নির্বাচনে নৌকায় মার্কা ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন এবং প্রয়াত ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বীর সম্মান অক্ষুণ্নœ রাখবেন।
উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ আফতার আলীর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, উপজেলা আওয়ামী লীগের স সভাপতি এডভোকেট নুরুল আমিন ও অশ্বনী কুমার বর্মণ, গাইবান্ধা জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, ফুলছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, গাইবান্ধা পৌরসভার কমিশনার আব্দুস সামাদ রোকন, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ মো. জাভেদ, জাহাঙ্গীর আলম, সাবেক কোষাধ্যক্ষ টিটু মিয়া, আওয়ামী লীগ নেতা ডা. জীবন কৃষ্ণ দাশ, রাসেল বিন ওয়াহেদ ফিরোজ, আসাদুজ্জামান বাদশা ও আবুল কালাম আজাদ প্রমুখ।
এর আগে, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন কঞ্চিপাড়া ইউনিয়নের মদনেরপাড়া, চন্দিয়া, উদাখালী ইউনিয়নের মাছেরভিটা ও উদাখালী মাদ্রাসা বাজারে পথসভায় বক্তব্য রাখেন। এছাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের সঙ্গে ও কালিরবাজার বণিক সমিতি সদস্যদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়