হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

কোস্ট গার্ডের অভিযান : কলাপাড়ায় ৪ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী নদীর মোল্লাকান্দা ঠোডা সংলগ্ন এলাকায় কোস্ট গার্ড বিশেষ অভিযান চালিয়ে ৪ হাজার লিটার চোরাই ডিজেল উদ্ধার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি সিকিউরিটি স্টেশন আন্দারমানিক এ অভিযান চালায়। এ সময় ৩ জনকে আটক করা হয়েছে।
আটকরা হলেন- মো. চাঁদ মিয়া সিকদারের ছেলে মো. মিজানুর রহমান (৩৫), মো. বাচ্চু সিকদারের ছেলে মো. পান্না মিয়া (২৮) এবং মো. সোলেমান পদ্যার ছেলে মো. মেহেদী হাসান রনি (২১)। তারা সবাই পটুয়াখালীর কলাপাড়া থানার বাসিন্দা। কোস্ট গার্ড এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, মোল্লাকান্দা ঠোডা সংলগ্ন এলাকায় অভিযানকালে একটি স্টিল বডি ট্রলার তল্লাশি করা হয়। এ সময় ট্রলারটিতে ৪ হাজার লিটার চোরাই ডিজেল (২০ ব্যারেল) পাওয়া যায়। তারা চোরাকারবারী চক্রের সদস্য। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত চোরাই ডিজেল ও আটককৃত ব্যক্তিদের কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে কোস্ট গার্ড। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়