এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

সাফ জয়ীদের পিতা মাতারা অভিনন্দন ও শুভেচ্ছায় ভাসছেন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আজহারুল ইসলাম, ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি : নারী ফুটবল জগতে খেলোয়াড় তৈরি করার আঁতুড়ঘর খ্যাত কলসিন্দুর মাঠ এবং মেয়েদের এখন আর কেউ তাচ্ছিল্যের চোখে দেখছে না। সবাই চেষ্টা করছে সানজিদা, মারিয়া মান্দা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার সিনিয়র, শামসুন্নাহার জুনিয়র, সাজেদা, তহুরার পিতামাতাকে একবার অভিনন্দন ও শুভেচ্ছার মধ্য দিয়ে একটু সংবর্ধনা জানিয়ে আসি। শুধু তাই নয় কলসিন্দুরে অনুষ্ঠিত হচ্ছে একের পর এক সংবর্ধনা অনুষ্ঠান।
সাফ চ্যাম্পিয়নশিপ খেলা শেষ হওয়ার পর থেকেই অতিরিক্ত বিভাগীয় কমিশনার, অতিরিক্ত জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন, জেলা পুলিশ সুপার এমনকি কিছু দিন আগে যারা এই পরিবার গুলোকে ছোট নজরে দেখত আজকে তারাই এই পরিবারকে অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করছে।
একজন অভিভাবক জানান আমি তো আমার মেয়েকে খেলতে দিয়ে এলাকার অনেক মানুষের কথা শুনেছি, অনেকেই বলছে আমার মেয়ে মাঠে ছেলেদের মতো হাফপ্যান্ট পরে খেলছ। এটা সমাজের চোখে মানায় না, এধরনের নানান কথা শুনতে হয়েছে আমাকে। আল্লাহর মেহেরবানি এখন তারাই আমাদের বাহ্ বাহ্ দিচ্ছে। গতকাল বিভাগীয় কমিশনার সংবর্ধনা এবং ৫০ হাজার করে টাকা দিয়েছে, গতকাল পুলিশ সুপারের পক্ষ থেকে সংবর্ধনা দিয়েছে এত বঞ্চনা আর তাচ্ছিল্যের পর এটি আমাদের অনেক বড় পাওয়া, এর চেয়ে বেশি চাই না, আপনারা আমাদের মেয়েদের জন্য দোয়া করবেন।
তহুরার পিতা মো. ফিরোজ মিয়া বলেন, আমাদের মেয়েরা যে সুনাম অর্জন করেছে এটা শুধু আমাদের নয় এটি সারা বাংলাদেশের। আমরা গর্বিত, আমরা এই সাফ জয়ী ফুটবল কন্যাদের অভিভাবক হিসেবে গর্ববোধ করছি, পাশাপাশি যারা সংবর্ধনা দিচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সাফজয়ী কলসিন্দুরের ৮ ফুটবলারের পরিবারকে গতকাল বিভাগীয় কমিশনারের পক্ষ থেকে পঞ্চাশ হাজার করে মোট চার লাখ টাকা অনুদান দেয়া হয়। গতকাল দুপুরে জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞার পক্ষ থেকে কলসিন্দুর স্কুলে নারী ফুটবলার পরিবারগুলোকে ফুলেল শুভেচ্ছা জানান হালুয়াঘাট সার্কেল সহকারী পুলিশ সুপার সাগর দিপা বিশ্বাস। পাশাপাশি খেলোয়াড়দের নিয়ে আবারো একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানিয়েছেন।
এছাড়াও ধোবাউড়া উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন সাফজয়ী নারী ফুটবলারদের সংবর্ধনা প্রদানের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ টিপু সুলতান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসাইন, সাধারণ সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল, গামারিতলা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, কলসিন্দুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনতি রানি, কলসিন্দুর
স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যাপক রতন মিয়া, সহকারী অধ্যাপক মালারানী বিশ্বাস, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন, বর্তমান কোচ জুয়েল মিয়াসহ, ধোবাউড়া থানার অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ এবং কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক, শিক্ষক, স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়