এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বীজ ও সার বিতরণ

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : দেওয়ানগঞ্জে ২০২২-২৩ অর্থবছরে খরিপ-২ কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাষকলাই বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি অধিদপ্তর থেকে ৯০ জন কৃষকের মাঝে বিতরণ করা হয়। প্রতিজন কৃষককে ৫ কেজি মাষকালাই বীজ ও ১৫ কেজি রাসায়নিক সার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দেওয়ান মো. ইমরান, মডেল থানা অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর, স্থানীয় এমপি প্রতিনিধি বিকাশ কবীর ইমরান, উপজেলা কৃষি কর্মকর্তা পরেশ চন্দ্র দাস।

প্রস্তুতি সভা

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : আত্রাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. আনোয়ার হোসেন হেলাল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. এবাদুর রহমান এবাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দও দুলাল, সাধারণ সম্পাদক মো. আক্কাছ আলী প্রামাণিক, প্রচার সম্পাদক শেখ মো. হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মো. তারেকুর রহমান তারেক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়