এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

শরনার্থী শিবিরে আবারো কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে : কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে মো. এরশাদ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত এরশাদ উখিয়ার কুতুপালং এক্সটেনশন ক্যাম্প-৪ এইচ ব্লকের বাসিন্দা।
বিষয়টি নিশ্চিত করে ১৪-এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার জানান, ভোরে রোহিঙ্গা দুর্বৃত্তরা এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের কারণ খোঁজা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।
এ বিষয়ে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ক্যাম্প-৪ এক্সটেনশন রোহিঙ্গা শিবিরে এরশাদ নামের ওই রোহিঙ্গা যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে এপিবিএন পুলিশ থানায় খবর দিলে সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়।
ওসি আরো বলেন, দুই দিনে তিনজনকে কুপিয়ে হত্যা করেছে কিছু রোহিঙ্গা সন্ত্রাসী। তাদের আটকের চেষ্টা চলছে। এর আগে মঙ্গলবার মধ্যরাতে ময়নারঘোনা ক্যাম্প-১৮ তে জাফর আলম নামে ক্যাম্পের সাবেক মাঝিকে (নেতা) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।
পরিবারের অভিযোগ, কথিত সন্ত্রাসী সংগঠনকে সহযোগিতা না করায় তাকে খুন করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তারও করা হয়েছে ।
উল্লেখ্য, শরণার্থী শিবিরগুলোতে একের পর এক হামলা ও খুন চালিয়ে বিদ্রোহী রোহিঙ্গা গ্রুপগুলো সেখানকার নিরাপত্তা ব্যবস্থাকে চ্যালেঞ্জ করছে। গত জুলাই থেকে রোহিঙ্গা শিবিরে তিন মাঝিসহ অন্তত ১১ জন খুন হয়েছেন। এদের মধ্য পাঁচজন ছিলেন স্বেচ্ছাসেবক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়