এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

মাওয়া রোডে ট্রাকের ধাক্কায় যুবক নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বন্ধুর জন্মদিন পালন শেষে ফেরার পথে ঢাকা-মাওয়া রোডে ট্রাকের ধাক্কায় নাঈম হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন সাগর (১৯) নামে একজন। গত বুধবার রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নাঈম হোসেন নোয়াখালীর রামগঞ্জ উপজেলার মো. হোসেনের ছেলে। রাজধানীর বাংলা মোটরে আলম হোটেলের পাশে একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি।
নিহতের প্রতিবেশী ও বন্ধু মো. শরিফ হোসেন জানান, বুধবার এক বন্ধুর জন্মদিন পালন করতে শরিফের মোটরসাইকেলটি নিয়ে গিয়েছিলেন নাঈম। পাঁচটি মোটরসাইকেলে মোট ১০ জন মিলে জন্মদিন পালন করতে মাওয়া ঘাট যান তারা। সেখান থেকে মধ্যরাতে ঢাকায় ফেরার সময় ঢাকা-মাওয়া রোডের পোস্তগোলা ব্রিজের পশ্চিম পাশে নাঈমের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় একটি ট্রাক। এরপর আশঙ্কাজনক অবস্থায় নাঈমসহ সাগরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় দিকে নাঈমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি মর্গে রাখা হয়েছে। আর উন্নত চিকিৎসার জন্য আহত সাগরকে ঢাকা মেডিকেল থেকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
হাসারা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, চালককে না পেলেও ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়