এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

ফেসবুক পেজ চালু : স্বরূপে ফিরছে ইভ্যালি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শত কোটি টাকার দেনার দায় নিয়ে বন্ধ হয়ে যাওয়া ইভ্যালি ফিরে এসেছে মূল মালিকদের কাছে। আদালতের আদেশে ইভ্যালিতে নতুন চারজন পরিচালকের সঙ্গে ফিরছেন ই-কমার্স প্রতিষ্ঠানটির অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন। ২০২১ সালে অক্টোবরে বন্ধ হয়ে যায় ইভ্যালি ওয়েবসাইট ও অ্যাপ। তারপর কার্যক্রম বন্ধ হয়ে যায় ইভ্যালি ফেসবুক পেজেরও। গতকাল বৃহস্পতিবার আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজ আবারো চালু হয়েছে। বেলা ১১টা ৪৮ মিনিটে পেজটি থেকে ‘ধন্যবাদ বাংলাদেশ’ শিরোনামে পোস্ট দেয়া হয়। যেখানে ক্যাশ অন ডেলিভারি ও পিক এন্ড পে-এর কথা উল্লেখ করেছে ইভ্যালি।
এর আগে গত ৬ এপ্রিল এক পোস্টে বলা হয়, ‘ইভ্যালির সহপ্রতিষ্ঠাতা শামীমা নাসরিনকে জামিনে মুক্তি দেয়ায় মহামান্য আদালত ও বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট সব মহলের প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা। ইভ্যালির অগণিত গ্রাহক ও সেলারদের ভালোবাসা এবং সমর্থন আমরা পেয়ে এসেছি সবসময়। আপনাদের এই ভালোবাসায় আমরা চিরকৃতজ্ঞ। সামনের দিনগুলোতেও আমরা এভাবেই আপনাদের পাশে চাই। আপনাদের ভালোবাসার শক্তি আমাদের অদম্য পথচলার প্রেরণা। ইভ্যালির পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।’
গত ২৪ আগস্ট ইভ্যালি পুনরায় চালু করার বিষয়ে নতুন বোর্ডে প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন, তার মা ও বোনের স্বামীকে অন্তর্ভুক্ত করার নির্দেশ দেন হাইকোর্ট। বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ এ বিষয়ে আদেশ দেন। প্রতিষ্ঠানের শেয়ারহোল্ডার হিসেবে শামীমার সঙ্গে যুক্ত হয়েছেন তার মা ফরিদা তালুকদার ও ভগ্নিপতি মামুনুর রশীদ। এছাড়া ই-ক্যাব ও বাণিজ্য মন্ত্রণালয় থেকে একজন করে প্রতিনিধি স্বাধীন পরিচালক হিসেবে ইভ্যালিতে যোগ দিয়েছেন। আগামী মাসের ১৫ তারিখ থেকে সার্ভার চালু ও পণ্য বেচাকেনা শুরু করতে পারে প্রতিষ্ঠানটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়