এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

পারিশার ফোন ছিনতাই : দুই আসামির এক বছর কারাদণ্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কারওয়ান বাজার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী পারিশা আক্তারের মোবাইল ফোন ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার দুই আসামিকে এক বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত দুই আসামি হলেন- মূল ছিনতাইকারী মো. রিপন আকাশ ও মোবাইল ফোনের ক্রেতা মো. শফিক। রাষ্ট্রপক্ষের আইনজীবী স্পেশাল পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা যায়, গত ২১ জুলাই সন্ধ্যা ৬টায় তানজিল পরিবহনের বাসে সদরঘাট যাচ্ছিলেন পারিশা আক্তার। কারওয়ান বাজার ওয়াসা ভবনের সামনে যানজটে আটকে থাকা বাসের জানালা দিয়ে এক ছিনতাইকারী তার হাত থেকে মোবাইল ফোন টান দিয়ে নিয়ে পালায়। পরে ওই শিক্ষার্থীর আরেক ছিনতাইকারীকে আটকের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনায় তেজগাঁও থানায় মামলা করেন পারিশা। এরপর সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে সন্দেহভাজন হিসেবে প্রথমে রাশেদুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করা হয়। পরে তার তথ্য মতে, মূল ছিনতাইকারী আকাশকে শনাক্ত করা হয়। এরপর আকাশকে রিমান্ডে নিলে মোবাইল ক্রেতা শফিকের তথ্য দেয়। পরে পুলিশ শফিককেও গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়