এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

দুই কিশোরীকে গণধর্ষণ : তিনজনের যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কদমতলী এলাকায় দুই কিশোরীকে গণধর্ষণের মামলায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকার ৩ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াত এ রায় ঘোষণা করেন। যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি প্রত্যেককে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস পেয়েছেন এক আসামি।
যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সোহেল বেপারী, রানা বেপারী ও আক্তার আলী। আর খালাস পেয়েছেন সজল। মামলার এজাহারে বলা হয়, রাজধানীর কদমতলী থানাধীন নোয়াখালী পট্টির আব্দুর রাজ্জাক মাদবরের বাড়িতে মামলার আসামি ও দুই ভিকটিম পরিবারসহ ভাড়া থাকতেন। ২০২০ সালের ৮ অক্টোবর রাত ১০ দিকে আসামিরা সুযোগ বুঝে ভাড়া থাকা ওই দুই কিশোরীর বাসার দরজায় ‘নক’ করেন। বাসার দরজা খুললে আসামিরা বাসায় ঢুকে বাসার দরজা লাগিয়ে গণধর্ষণ করেন। ওই ঘটনায় আসামিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়। মামলার বিচার চলাকালীন সময় ২৪ জন সাক্ষীর মধ্যে ১১ জন সাক্ষ্য দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়