এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

ড. সামন্ত লাল সেন : রনির শারীরিক অবস্থার উন্নতি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুর পুলিশ লাইনে গ্যাস বেলুন থেকে বিস্ফোরণে দগ্ধ কৌতুক শিল্পী আবু হেনা রনির শরীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। গতকাল বৃহস্পতিবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয় ডা. সামন্ত লাল সেন এ তথ্য জানান।
ডা. সামন্ত লাল সেন বলেন, রনির শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তার কথাবার্তাও এখন স্বাভাবিক। স্বাভাবিকভাবেই খাবার খাচ্ছেন ও শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। তার শ্বাসনালির শঙ্কাও কেটে গেছে। তিনি আরো বলেন, আসছে শনিবার তার শরীরে পরবর্তী ড্রেসিং করা হবে। এরপর তাকে কেবিনে নেয়ার চিন্তা করা হচ্ছে। এ ঘটনায় পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে।
এর আগে গত শুক্রবার বিকালে গাজীপুর পুলিশ লাইনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন থেকে বিস্ফোরণ হয়। এতে দেশবরেণ্য কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ আরো চার পুলিশ সদস্য দগ্ধ হন। রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ওইদিনই গাজীপুর থেকে ঢাকায় বার্ন ইনস্টিটিউটে এনে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান তার শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে। পরবর্তীতে তাদের চিকিৎসার জন্য গঠিত হয় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড। বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ীই তাদের চিকিৎসা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়