এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

জেলা পরিষদ নির্বাচন : পাকনকে জয়ী করার লক্ষ্যে ঈশ্বরদীতে মতবিনিময়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : আগামী ১৭ অক্টোবর পাবনা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকনকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে পাবনার ঈশ্বরদী শহরের আরআরপি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ।
এতে সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস। সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক রেজাউল রহিম লাল এবং বিশেষ অতিথি ছিলেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স ও পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।
এছাড়া জেলা পরিষদ নির্বাচনে মতবিনিময় সভায় আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রহিম পাকনকে সমর্থন জানিয়ে ভোটারদের মধ্য থেকে বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলি মালিথা, সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, দাশুড়িয়ার ইউপি চেয়ারম্যান বকুল সরদার, মুলাডুলির ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা, সলিমপুরের ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, পাকশীর ইউপি চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, সাহাপুর ইউপি চেয়ারম্যান এমলাকুর রহমান বাবু ও ল²ীকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান।
মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন বলেন, আমাকে একটিবার সুযোগ দিন, আমি আপনাদের কাছে ভোট ভিক্ষা করছি, জেলা পরিষদকে তৃণমূল পর্যন্ত পৌঁছানো হবে। জেলা পরিষদ নির্বাচনের সব ভোটার-সদস্যদের মতামতের ভিত্তিতে পরিষদের প্রতিটি কর্মকাণ্ডের সিদ্ধান্ত নেয়া হবে।
উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমার শেষ তারিখ ছিল ১৫ সেপ্টেম্বর, যাচাই-বাছাই হয় ১৮ সেপ্টেম্বর।
প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর, ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর। এবার ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।
এই নির্বাচনে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী হয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মো. কামিল হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়