এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

চান্দিনায় ৩৪৫ কেজি পোনা মাছ অবমুক্ত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনায় ২০২২-২৩ অর্থবছরে উন্মুক্ত জলাশয়/প্রাতিষ্ঠানিক পুকুরে ৩৪৫ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ পুকুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাছের পোনা অবমুক্ত করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। উপজেলা নির্বাহী অফিসার তাপস শীলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস্য অফিসার শরীফ উদ্দীন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী।
এ সময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আরিফুর রহমান, মৎস্য খামার ব্যবস্থাপক শতাব্দী রায়, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) দেবেশ চন্দ্র দাস প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়