এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

চন্দ্রগঞ্জে চোরাই বাইকসহ গ্রেপ্তার দুইজন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দ্রগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : ল²ীপুরে চোরাই দুইটি মোটরসাইকেলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার দুপুর ২টায় তাদের আদালতে হাজির করা হলে বিচারক তাদের উভয়কেই জেলহাজতে পাঠানো আদেশ দেন। এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন দাশেরহাট পশ্চিম বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
তারা হলেন- নোয়াখালীর চরজব্বার থানাধীন চরবাটা ইউপির চরমজিব ভূঁইয়ারহাট গ্রামের আবদুর রহমানের ছেলে মো. শাহজাহান (২২) ও একই গ্রামের রুহুল আমিনের ছেলে মো. ওসমান (২১)। তারা উভয়ই পার্শ্ববর্তী হাতিয়া উপজেলার পূর্ব নবীপুর গ্রামে বসবাস করে আসছিল।
পুলিশ জানায়, চোরাই মোটরসাইকেলসহ দুই যুবক দাশেরহাট পশ্চিম বাজারস্থ জনৈক ইউসুফের চায়ের দোকানের সামনে সন্দেহজনক অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে স্থানীয় দাশেরহাট পুলিশ ফাঁড়ির এসআই আবদুল্যাহ আল ফারুকের নেতৃত্বে এএসআই মো. ফরহাদ, এএসআই আনোয়ার ও এএসআই ইসমাইলসহ সঙ্গীয় ফোর্স তাদের আটক করে। পরে তাদের হেফাজতে থাকা দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহজাহান ও ওসমান মোটরসাইকেল দুটি চোরাই বলে স্বীকার করেছে। এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।
চন্দ্রগঞ্জ থানার ওসি মো. মোসলেহ উদ্দিন বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা চিহ্নিত চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেপ্তারপূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়