এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

কুড়িগ্রামে প্রশ্নপত্র ফাঁসের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর নেহাল উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের প্রতিবাদে ও যথাসময়ে পরীক্ষা শেষ করার দাবিতে মানববন্ধন করেছে এসএসসি পরীক্ষার্থীরা। গতকাল বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন- কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী জাকিউল ইসলাম, মাহিন হাবীব ও রাফিউল ইসলাম।
বক্তারা বলেন, পরীক্ষায় কোনো প্রশ্নফাঁস হবে না বলে শিক্ষামন্ত্রী কথা দিয়েছিলেন। কিন্তু কার গাফিলতি ও দুর্নীতির কারণে ভূরুঙ্গামারীতে প্রশ্নফাঁস হলো তা দ্রুত খুঁজে বের করতে হবে। শোনা যায় সেখানে সবজির দামে প্রশ্ন পাওয়া গেছে। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর চরম ব্যর্থতার কারণে এই প্রশ্নফাঁসের ঘটনা ঘটেছে বলে তারা দাবি করেন।

করোনা ও বন্যার পর প্রশ্নফাঁসের ঘটনায় শিক্ষার্থী ও অভিভাবকদের শঙ্কা দূর করতে তারা ১ অক্টোবরের মধ্যে স্থগিত পরীক্ষা অনুষ্ঠানের দাবি জানান। পরে একটি মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়