এসপি হলেন পুলিশের ৪৭ কর্মকর্তা

আগের সংবাদ

সাশ্রয়ের নামে নিম্নমানের বই! : ছাপানো শুরু হয়নি, বছরের প্রথমদিন সব শিক্ষার্থীর বই পাওয়া অনিশ্চিত

পরের সংবাদ

কালীগঞ্জে ফ্ল্যাট থেকে এক ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে ফ্ল্যাট থেকে অজ্ঞাত এক খ্রিস্টান ব্যক্তির (৫৫) অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান। এর আগে বিকাল সাড়ে ৪টায় উপজেলার নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নাগরী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মুজিবুর রহমান বলেন, মধ্য পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়িতে প্রায় ৫ মাস আগে ভাই-বোন পরিচয়ে বাসা ভাড়া নেন খ্রিস্টান ধর্মাবলম্বী পঞ্চাশোর্ধ নারী ও পুরুষ। ওই বাড়ির তৃতীয় তলার উত্তর পাশের তিন কক্ষ বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়ে আলাদা কক্ষে থাকতেন তারা। দিনের বেশির ভাগ সময় বাসার মধ্যেই অবস্থান করতেন। ভবনের অন্য ভাড়াটিয়ারা মালিককে জানান, দুই দিন ধরে তৃতীয় তলার উত্তর পাশের ফ্ল্যাটের দরজা বন্ধ রয়েছে। পরে বাড়ির মালিক আরমান কাজী গত বুধবার দুপুরে আমাকে বিষয়টি মুঠোফোনে জানান। খবর পেয়ে উলুখোলা পুলিশ ফাঁড়িতে জানালে ফাঁড়ির ইনচার্জ এসআই মধুসূদন পান্ডে বিকাল সাড়ে ৪টায় ইউপি সদস্যের উপস্থিতিতে ওই বাড়ির দরজায় নক করলে দরজা খুলে যায়। ঘরে প্রবশে করে তারা মেঝের মাঝখানে অগ্নিদগ্ধ লাশ পড়ে থাকতে দেখেন। মরদেহের পাশেই একটি গ্যাস সিলিন্ডার থেকে চুলায় থাকা সংযোগ লাইনের পাইপ আগুনে পোড়া ছিল। পাশের কক্ষের নারীর পাসপোর্টের তথ্যে জানা গেছে, নিহত ব্যক্তি রাজধানীর তেজগাঁও (ফার্মগেট) এলাকার বাসিন্দা। কিন্তু ওই নারী বিষয়টি অস্বীকার করে বলেন, নিহত ব্যক্তিকে তিনি চেনেন না। বরং তিনি জানান, তারা এক সঙ্গে নয় একই ফ্ল্যাটের আলাদা কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছেন।
ওসি জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তিনি আরো বলেন, বাড়ির মালিক আরমান কাজী ও এক নারীকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয়েছে। তবে তাদের কাছ থেকে কোনো তথ্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়