রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

হোসেনপুরে নৌকা ডুবিতে নিখোঁজ ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে সাহেবেরচর এলাকায় পুরাতন ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ দেখতে এসে নৌকা ডুবিতে শিশুসহ নিখোঁজ ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নৌকা ডুবির ৪০ ঘণ্টা পর গতকাল বুধবার সকাল ১০টার দিকে ময়মনসিংহের পাগলা থানা এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে ফায়ার সার্ভিসের লাশ উদ্ধার করে। বুধবার জেলেরা মাছ ধরতে গিয়ে তাদের লাশ ভাসতে দেখে স্বজনদের খবর দেয়, পরে ফায়ার সার্ভিসের লোকজন তিন জনের লাশ তিন জায়গা থেকে উদ্ধার করে। নিহতের স্বজনরা গিয়ে তাদের লাশ শনাক্ত করেন।
নিহত শামীম উপজেলার তারাপাশা মৃত কিতাব আলীর ছেলে, ইয়াছিন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার চর শাকচুঁড়া গ্রামের মনির মিয়ার ছেলে ও সিফাত সামাদ মুন্সীর ছেলে। সোমবার উপজেলা সিদলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ব্রহ্মপুত্র নদে শেখ রাসেল নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাসুদ আলম জানান, নিহতদের পরিবারদের কেউ লাশের ময়না তদন্ত করতে ইচ্ছুক না থাকায় তাদের মুছলেকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়