রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

সাতকানিয়ায় ৩ ডাকাত আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সাতকানিয়ায় ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও তালা কাটার যন্ত্র এবং ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে। গত মঙ্গলবার রাতে কেঁওচিয়ার আমতল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মো. এরশাদ (৪০), নুরুল কবির (৩১) ও মো. হাবিব (১৯)।
কেঁওচিয়া ইউপি চেয়ারম্যান ওচমান আলী বলেন, গ্রামপুলিশ সঙ্গে নিয়ে রাতে এলাকায় টহল দিয়ে নয়া খাল এলাকা দিয়ে তেমুহনী ও কেঁওচিয়া হয়ে দস্তিদার হাটে গেলে অপরিচিত এক লোকের গতিবিধি সন্দেহজনক মনে হয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে সে প্রথমে উল্টাপাল্টা তথ্য দিলেও এক পর্যায়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার বিষয়টি স্বীকার করে। তখন তাকে আটক রেখে পুলিশকে খবর দিই।
পুলিশ জানায়, আমতল এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে সাতকানিয়া থানার ওসি তারেক মো. আবদুল হান্নান ও পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালালে ডাকাতরা পালিয়ে যেতে থাকে। এ সময় ধাওয়া করে ভুজপুরের আজিমপুর আদর্শগ্রাম এলাকার মো. এজাহার মিয়ার ছেলে মো. এরশাদ, বান্দরবানের আলীকদমের সিলটিপাড়ার মৃত শামসুল আলমের ছেলে নুরুল কবির ও ঈদগাঁওয়ের নাপিতখালী এলাকার আবদুল্লাহর ছেলে মো. হাবিবকে আটক করা হয়।
পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, আটককৃতদের কাছ থেকে ২টি ধারালো অস্ত্র, তালাকাটার যন্ত্র ও পিকআপ জব্দ করা হয়েছে। আটককৃতরা পেশাদার ডাকাত। আটক ডাকাতদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার তাদের কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়