রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনশ্রীতে বিদ্যুৎস্পৃষ্টে শওকত হোসেন (৩৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বনশ্রী চার নম্বর রোডের একটি নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকাল ৩টার দিকে মৃত ঘোষণা করেন।
রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) কামরুল হক জিহান জানান, শওকত ওই ভবনে রাজমিস্ত্রীর কাজ করতেন। গতকাল সকালে ভবনের তৃতীয় তলার বাইরের দিকে মাচান বেঁধে দেয়ালে প্লাস্টারের কাজ করছিলেন। এ সময় তার হাতে থাকা লোহার ছেনি পাশের বিদ্যুতের তারের সঙ্গে লাগলে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।
এসআই আরো জানান, আশঙ্কাজন অবস্থায় প্রথমে তাকে বনশ্রীর ফারাজী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। শওকত খিলগাঁও সিপাহীবাগ এলাকায় বসবাস করতেন। তার বাবার নাম শাহাদত হোসেন বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়