রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

বাড়ির সীমানা নিয়ে বিরোধ : সংঘর্ষে নারীসহ ৮ জন আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষে মা-ছেলেসহ অন্তত আটজন আহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, রূপসী এলাকার আবু বক্করের সঙ্গে একই এলাকার ইয়ানুছ মিয়াদের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরেই সীমানায় চারাগাছ লাগানোকে কেন্দ্র করে দুপুর ১২টার দিকে ইয়ানুছদের সঙ্গে আবু বক্করদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় এক পক্ষ আরেক পক্ষের বাড়িঘরে হামলা চালায়। সংঘর্ষে উভয় পক্ষের সোহেল মোল্লা, পরিবানু, সিয়াম, আব্দুর রশিদ, রিয়াজ, রোমান, আবুকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে সোহেল মোল্লাকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, আহত অবস্থায় কয়েকজন এসেছিলেন। হাসপাতালে চিকিৎসা নিতে বলা হয়েছে। অভিযোগ দিলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়