রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

পঞ্চগড়ে মানববন্ধন : ইউপি সদস্যদের ৫ দফা দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলায় মাসিক সম্মানী ভাতা বৃদ্ধিসহ ৫ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বোদা উপজেলা ইউপি সদস্য ঐক্য পরিষদ। গতকাল বুধবার দুপুরে বোদা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের পাশে দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, স্থানীয় সরকারকে শক্তিশালী করতে ইউপি সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কিন্তু বর্তমানে ইউপি সদস্যদের যে সম্মানী ভাতা দেয়া হয় তা দিয়ে একজন মানুষ কোনোভাবেই তার সংসার চালাতে পারেন না। অনেক সময় ইউপি সদস্যদের নামে মামলা দায়ের হলে গ্রেপ্তার হতে হয়। এ বিষয়ে কর্তৃপক্ষের অনুমতি নেয়ার দাবি জানান বক্তারা।
মানববন্ধনে বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা উপজেলা ইউপি সদস্য ঐক্য পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক জাকারিয়া হাবিব প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার ১০টি ইউনিয়নের সদস্যসহ সংরক্ষিত নারী সদস্যরা উপস্থিত ছিলেন।
মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে বোদা উপজেলা পরিষদ চত্বরে যান ইউপি সদস্যরা। পরে সেখানে ৫ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রী বরাবরে প্রদান করেন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়