রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

নলডাঙ্গায় গ্রেপ্তার এক : উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যা মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নলডাঙ্গায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে অপপ্রচারের অভিযোগে হামলার শিকার জামিউল ইসলাম জীবন (২২)। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে দাবি পরিবারের। গতকাল বুধবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে দাবি করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিহত জামিউল ইসলাম জীবনের চাচা অধ্যাপক এস এম ফিরোজ। নিহত জীবন উপজেলার রামশারকাজিপুর গ্রামের ফরহাদ হসেনের ছেলে। স্থানীয়রা জানান, নিহত জীবন কিছুদিন আগে ফেসবুক লাইভে স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে কিছু কথা বলে। এর জের ধরে গত সোমবার স্থানীয় আমতলী বাজারে আসাদুজ্জামান আসাদ ও তার দুই ভাই মিলে জীবনের ওপর হামলা চালায় এবং মারধর করে। এ সময় জীবনের বাবা বাধা দিলে তার ওপরও হামলা চালায়। পরে স্থানীয়রা তাদের নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা সংকটাপন্ন দেখে ডাক্তার তাদের রামেক হাসপাতালে পাঠায়। সেখানে জীবনের বাবা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও গতকাল বুধবার দুপুরে জীবনের মৃত্যুর খবর আসে।
জীবনের বাড়িতে এখন শোকের মাতম। জীবনের মা জাহানারা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং উপজেলা চেয়ারম্যানের ভাই আলীমকে গ্রপ্তার করা হয়েছে। তবে মৃত্যুর খবরটি নিশ্চিত করতে পারেনি নলডাঙ্গা থানা পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়