রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

জি এম কাদেরকে চিঠি : বহিষ্কৃতদের দলে ফেরানোর আহ্বান রওশন এরশাদের

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দলের বহিষ্কৃত ও অব্যাহতিপ্রাপ্ত নেতাকর্মীদের ফিরিয়ে নিতে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি আহ্বান জানিয়েছেন দলের চিফ প্যাট্রন বেগম রওশন এরশাদ। গত মঙ্গলবার এক চিঠিতে তিনি এ আহ্বান জানান। গতকাল বুধবার রওশনের এ চিঠির কথা নিশ্চিত করেছেন তার রাজনৈতিক সচিব গোলাম মসিহ।
চিঠিতে রওশন এরশাদ অব্যাহতিপ্রাপ্ত মসিউর রহমান রাঙ্গা, জিয়াউল হক মৃধা, আবদুল গাফফার বিশ্বাস, এম এ সাত্তার, দেলোয়ার হোসেন খান, জাফর ইকবাল সিদ্দিকী, কাজী মামুনুর রশীদ, ইকবাল হোসেন রাজুকে দলে আগের পদে ফিরিয়ে নেয়ার আহ্বান জানান। চিঠিতে জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০-এর উপধারা-১ অনুযায়ী প্রধান পৃষ্ঠপোষকের ক্ষমতাবলে চেয়ারম্যানের বিশেষ ক্ষমতা এবং মৌলিক অধিকার পরিপন্থি ধারা ২০-এর উপধারা ১(১)-এর ক, খ, গ, ঘ, ঙ, চ, ছ এবং উপধারা ২-এর ক, খ, গ এবং উপধারা-৩-এ বর্ণিত অগণতান্ত্রিক ও স্বেচ্ছাচারীমূলক বিধান স্থগিত করে জাতীয় পার্টির অব্যাহতিপ্রাপ্ত ও কমিটি থেকে বাদ দেয়া এসব নেতাকর্মীকে পার্টিতে অন্তর্ভুক্তির আহ্বান জানান।
রওশন এরশাদের চিঠি প্রসঙ্গে দলের একজন নেতা জানান, দ্রুতই চেয়ারম্যানের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে রওশন এরশাদের চিঠির বিষয়ে প্রতিক্রিয়া জানাবে জাতীয় পার্টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়