রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

জাতীয় শুদ্ধাচার পরিকল্পনা : ফায়ার সার্ভিসে সভা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্নিনিরাপত্তা বৃদ্ধিতে সবার সমন্বিত উদ্যোগকে উৎসাহিত করতে এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সেবা কাজকে আরো সহজীকরণের লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার পরিকল্পনার অংশ হিসেবে অংশীজনের অংশগ্রহণে সভা অনুষ্ঠিত হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সম্মেলন কক্ষে গতকাল বুধবার এই সভা অনুষ্ঠিত হয়। অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) যুগ্ম সচিব মো. ওয়াহিদুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। সভায় পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স), স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগের উপসচিব এবং অধিদপ্তরের জ্যেষ্ঠ কর্মকর্তারা অংশগ্রহণ করেন। বিজিএমইএ, বিকেএমইএ, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশন, গণমাধ্যম, রাজউক, ওয়াসা, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরসহ মোট ২০টি সংস্থার প্রতিনিধিরা অংশ নেন।
সকাল ১০টায় অংশীজনের অংশগ্রহণে শুরু হওয়া এ সভায় সূচনা বক্তব্য দেন অধিদপ্তরের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লে. কর্নেল জিল্লুর রহমান, পিএসসি। সভায় সবাইকে অবহিত করা হয়, অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন, বিএসপি, এনডিসি, পিএসসি, জি, এম ফিল মহোদয় জরুরি রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকায় উপস্থিত হতে পারেননি। বিজ্ঞপ্তি
অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগের উপসচিব জাহিদুল ইসলাম তার বক্তব্যে এ ধরনের আয়োজনের জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরকে সুরক্ষাসেবা বিভাগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, সেবার মানোন্নয়নের জন্য এ ধরনের কর্মসূচি সরকারের জাতীয় শুদ্ধাচার অনুশাসনের একটি অংশ। তিনি সবাইকে মুক্ত আলোচনায় অংশ নিয়ে তাদের মূল্যবান মতামত রাখার অনুরোধ জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়