রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

এম এ হালিম বীরপ্রতীক আর নেই

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি : একাত্তরের যুদ্ধে বীর খেতাবপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ও দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউপি চেয়ারম্যান এম এ হালিম বীরপ্রতীক (৭০) আর নেই। গত বুধবার বেলা দেড়টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।
জাতির শ্রেষ্ঠ সন্তান এম এ হালিম বীরপ্রতীকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ছাতক- দোয়ারাবাজার আসনের এমপি মুহিবুর রহমান মানিক, উপজেলা আ.লীগের আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান তানভীর আল আশরাফী, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, দোয়ারাবাজার প্রেস ক্লাব নেতারাসহ উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা।
আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় টেংরা হাইস্কুল মাঠে নামাজে জানাজা শেষে তার দাফন সম্পন্ন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়