রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

ইউএনও দীনেশ সরকার : বাড়তি দায়িত্ব পালনে ভেড়ামারার মানুষের ভোগান্তি লাঘব

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইসমাইল হোসেন বাবু, ভেড়ামারা (কুষ্টিয়া) থেকে : ভেড়ামারা উপজেলায় গত জুন মাস থেকে ৬ মাসের ছুটি নিয়ে ট্রেনিংয়ে গিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) রোকসানা খাতুন। ফলে উপজেলায় এসিল্যান্ডের পদটি শূন্য হয়ে পড়ে। জমিসংক্রান্তসহ অন্যান্য যাবতীয় কাজকর্মে জনগণের ভোগান্তি সৃষ্টি যাতে না হয় এ জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীনেশ সরকার এ পদে অতিরিক্ত দায়িত্ব পালন করে জনগণের সব চাহিদা ও ভোগান্তি দূর করে চলেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দীনেশ সরকার বলেন, সরকারি কাজে আমার কোনো ক্লান্তি নেই। জনগণের সেবা করাই আমার দায়িত্ব এবং কর্তব্য। তাই আমার সঠিক তদারকির কারণে অত্র উপজেলার ধরমপুর, মোকারিমপুর, চাঁদগ্রাম, জুনিয়াদহ, বাহাদুরপুর ও বাহিরচর মোট ৬টি ইউনিয়নের জনগণের নানা সমস্যা রাত-দিন কাজ করে তা দূর করে চলেছি। বর্তমানে তহশিল অফিসগুলোর নানা কার্যক্রম স্বতঃস্ফূর্তভাবে চলছে। ভূমি কার্যালয়ে এসিল্যান্ড না থাকায় ইউএনও দীনেশ সরকার অনলাইন সেবা, খাজনার জমা খারিজ, চান্দিনা ভিটি, ডিসিআর, কৃষি ও খাসজমির বন্দোবস্তসহ ভূমিসংশ্লিষ্ট নানা কাজে ভোগান্তি লাঘবে তিনি দারুণভাবে দায়িত্ব পালন করে চলেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়