রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ : হাসপাতালে ভর্তি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে শামসুল আলম (৪০) নামে এক পুলিশ কনস্টেবলকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুর সোয়া ২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।
সায়েদাবাদ পুলিশ ফাঁড়ির এএসআই মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে গতকাল দুপুরে সায়েদাবাদ রেলগেট বাস টার্মিনালের বলাকা বাস কাউন্টারের সামনে থেকে শামসুল আলমকে উদ্ধার করা হয়। তখন তার কাছে একটি পরিচয়পত্র পাওয়া যায়। যার মাধ্যমে জানা যায়, তিনি পুলিশ সদস্য। বর্তমানে পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) কর্মরত রয়েছেন। তার কনস্টেবল নাম্বার-১৪৮১।
এএসআই মো. নজরুল ইসলাম আরো জানান, গতকাল দুপুরে তিনি অর্ধচেতনভাবে বাস টার্মিনাল দিয়ে হাঁটাহাঁটি করছিলেন। তখন বলাকা বাসের স্টাফরা তাকে ওখানে বসিয়ে রেখে ফাঁড়িতে খবর দেন। তিনি কোনো বাসের ভেতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। তার সঙ্গে আইডি কার্ড ছাড়া আর কিছুই পাওয়া যায়নি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, জরুরি বিভাগে তার স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়