করোনা পরিস্থিতি : সংক্রমণের হার ১১.৬০ শতাংশ

আগের সংবাদ

খোলা ছাদে খুশির নিনাদ : মেয়েদের ঘিরে শোভাযাত্রায় লাখো মানুষ

পরের সংবাদ

সাংবাদিক শাকিলকে হত্যাচেষ্টা মামলার রায় পেছাল

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শাকিল হাসান ও ক্যামেরাপারসন শাহীন আলমকে মারধর করে পুড়িয়ে হত্যাচেষ্টার মামলায় রায় পিছিয়েছে। গতকাল মঙ্গলবার মামলাটির রায় ঘোষণার দিন ধার্য ছিল। তবে রায় প্রস্তুত না হওয়ায় ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরী আগামী ১৮ অক্টোবর রায়ের পরবর্তী তারিখ ধার্য করেন।
এরআগে, গত ৭ সেপ্টেম্বর যুক্তিতর্ক উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য গতকালের দিন ধার্য করেছিলেন আদালত। মামলার এজাহারে বলা হয়, ২০১৬ সালের ৬ নভেম্বর রাজধানীর চকবাজারের দেবীদাস লেনে অবৈধ পলিথিন ব্যাগ তৈরির অবৈধ কারখানা নিয়ে প্রতিবেদন তৈরি করতে গিয়ে হামলার শিকার হন যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শাকিল হাসান ও ক্যামেরা পারসন শাহীন আলম। আসামি রহিম, জব্বার, জাকিরের নেতৃত্বে হামলাকারীরা তাদের ওপর চড়াও হন এবং ক্যামেরা ভাঙচুর করেন। হামলা থেকে বাঁচতে তারা নিকটস্থ একটি মুদি দোকানে আশ্রয় নিলে হামলাকারীরা শাকিলের গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয়ার চেষ্টা করে। একপর্যায়ে স্থানীয় লোকজন বাধা দেয়ায় প্রাণে বেঁচে যান শাকিল। ওই ঘটনায় শাকিল হাসান চকবাজার থানায় বাদী হয়ে একটি হত্যাচেষ্টা মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়