করোনা পরিস্থিতি : সংক্রমণের হার ১১.৬০ শতাংশ

আগের সংবাদ

খোলা ছাদে খুশির নিনাদ : মেয়েদের ঘিরে শোভাযাত্রায় লাখো মানুষ

পরের সংবাদ

রাঙ্গাকে বাদ দিয়ে জাপার আহ্বায়ক কমিটি অনুমোদন

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় পার্টির সাবেক মহাসচিব, সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও জেলা জাপার সভাপতি মসিউর রহমান রাঙ্গাকে বাদ দিয়ে দলের জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রংপুর জেলা জাতীয় পার্টির আগের কমিটি বিলুপ্ত করে বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টুকে আহ্বায়ক ও আব্দুর রাজ্জাককে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।
গতকাল মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় পার্টির দপ্তর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান। তিনি জানান, পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপির সুপারিশে কমিটি অনুমোদন দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। এ আদেশ ইতোমধ্যেই কার্যকর করা হয়েছে।
কমিটির সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক আবু নাছের শাহ মোহাম্মদ মাহবুবার রহমান (পীরগাছা), সামছুল ইসলাম (গঙ্গাচড়া), আজমল হোসেন লেবু (রংপুর সদর), এডভোকেট মোকাম্মেল হোসেন চৌধুরী (বদরগঞ্জ), সদস্য- গোলাম মোহাম্মদ কাদের এমপি (রংপুর সদর), মোস্তাফিজার রহমান মোস্তফা (রংপুর সদর), এইচ এম শাহরিয়ার আসিফ (রংপুর সদর), এস এম ইয়াসির (রংপুর সদর), ডা. ইখলাস (গঙ্গাচড়া), ফেরদৌসি বেগম মালা (রংপুর সদর), অধ্যক্ষ মোছা. নাহিদ ইয়াসমিন (রংপুর সদর), শাহিনুর রহমান মার্শাল (তারাগঞ্জ), মো. আলাউদ্দিন মিয়া (রংপুর সদর), এডভোকেট শাহীন (কাউনিয়া), এডভোকেট আমজাদ হোসেন (কাউনিয়া), হাসানুজ্জামান নাজিম (রংপুর সদর), মোছা. কাজলী বেগম (রংপুর সদর), মেজবাহুল ইসলাম মিলন চৌধুরী (মিঠাপুকুর), মাসুদার রহমান মিলন (রংপুর সদর), মাসুদ নবী মুন্না (রংপুর সদর), সাফিউল ইসলাম সাফি (রংপুর সদর), রুহুল আমিন লিটন (রংপুর সদর), কামরুল ইসলাম ভরসা (কাউনিয়া), হবিবর রহমান (পীরগঞ্জ), আবেদ আলী (পীরগঞ্জ), নূর আলম যাদু (পীরগঞ্জ), মো. আলমগীর হোসেন (পীরগঞ্জ), জাহিদুল ইসলাম (পীরগঞ্জ), মো. আল মামুন (রংপুর সদর)। পরবর্তীতে প্রয়োজন হলে আহ্বায়ক কমিটিতে সদস্য অন্তর্ভুক্ত করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
প্রেসিডিয়াম সদস্যসহ জাতীয় পার্টির (জাপা) সব পদ থেকে মশিউর রহমান রাঙ্গাকে অব্যাহতি দেয়ার কারণ ব্যাখ্যা করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য রাঙ্গাকে অব্যাহতি দেয়া হয়েছে। এক বছর ধরেই তিনি পার্লামেন্টারি পার্টির মিটিংসহ বিভিন্ন জায়গায় সংগঠনের বিরুদ্ধে কথা বলছেন। রাঙ্গার কার্যকলাপ দলের শৃঙ্খলা ভঙ্গ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়