করোনা পরিস্থিতি : সংক্রমণের হার ১১.৬০ শতাংশ

আগের সংবাদ

খোলা ছাদে খুশির নিনাদ : মেয়েদের ঘিরে শোভাযাত্রায় লাখো মানুষ

পরের সংবাদ

মিরসরাইয়ে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শহিদুল ইসলাম আকাশ (৩০) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
জানা যায়, গত সোমবার সন্ধ্যা ৬টায় বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট বাজারে যুবলীগ কর্মী শহিদুল ইসলাম আকাশ তার মালিকানাধীন নাজমা টিম্বার এন্ড ফার্নিচার মার্টে বসে ব্যবসায়িক কাজ করছিলেন। এ সময় স্থানীয় ইসলামপুর গ্রামের সন্ত্রাসী হুমায়ুন কবির মামুনের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ১০-১৫ জন হামলা চালায় আকাশের উপর। গুরুতর আহত অবস্থায় আকাশকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আকাশ। হিঙ্গুলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম জানান, শহিদুল ইসলাম আকাশ রাজনৈতিক কোনো পদে না থাকলে ইতিপূর্বে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি হিঙ্গুলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ছিলেন। জোরারগঞ্জ থানার এএসআই আবদুল বাতেন জানান, আধিপত্য নিয়ে মামুন বাহিনীর প্রধান মামুন আকাশকে কুপিয়েছে। ঘটনাস্থলে পুলিশের দুটি দল কাজ করছে। এখনো থানায় লিখিত কোনো অভিযোগ আসেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়