করোনা পরিস্থিতি : সংক্রমণের হার ১১.৬০ শতাংশ

আগের সংবাদ

খোলা ছাদে খুশির নিনাদ : মেয়েদের ঘিরে শোভাযাত্রায় লাখো মানুষ

পরের সংবাদ

বাগাতিপাড়ায় বড় ভাইকে কুপিয়ে জখম

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : বাগাতিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের হাঁসুয়ার কোপে বড় ভাই ভুট্টু (৩৫) গুরুতর জখম হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার সান্যালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ছোট ভাই আইয়ুব পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের সান্যালপাড়া গ্রামের মৃত সমছের আলীর মেজ ছেলে ভুট্টু ও ছোট ছেলে আইয়ুব আলী মধ্যে পৈতৃক বাড়ি ভিটা নিয়ে দ্ব›দ্ব চলে আসছিল। তার জের ধরে মঙ্গলবার দুপুর ২টার দিকে কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই আইয়ুব উত্তেজিত হয়ে বড় ভাই ভুট্টুকে হাঁসুয়া দিয়ে পেটে ও পিঠে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে স্থানীরা উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থার অবনতি দেখে দায়িত্বরত চিকিৎসক তাৎক্ষণিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ঘটনা শুনে তাৎক্ষণিক ছোট ভাই আইয়ুবকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আইয়ুব বাগাতিপাড়া হাসপাতালে চিকিৎসাধীন। তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়