করোনা পরিস্থিতি : সংক্রমণের হার ১১.৬০ শতাংশ

আগের সংবাদ

খোলা ছাদে খুশির নিনাদ : মেয়েদের ঘিরে শোভাযাত্রায় লাখো মানুষ

পরের সংবাদ

ঝিনাইগাতীর কিশোর অটোচালক হত্যায় গ্রেপ্তার ২ জন

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীর কিশোর অটোচালক রফিকুল ইসলাম হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৪ জামালপুর। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- ঝিনাইগাতী সদর ইউনিয়নের সারিকালিনগর গ্রামের সৈয়দুর রহমানের ছেলে মোস্তফা (২৬) ও দুধনই তালতলার মৃত উপর আলী শেখের ছেলে নুর ইসলাম ( ৩৮)। গত সোমবার পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। জানা গেছে, ঝিনাইগাতীর কাংশা ইউনিয়নের গুরুচরণ দুধনই গ্রামের মো. জহুরুল হকের ছেলে কিশোর অটোচালক রফিকুল ইসলাম (১৫) গত ১২ সেপ্টেম্বর অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরদিন শেরপুর সদর থানাধীন জামতলী এলাকার জনৈক আ. করিমের বাড়ি থেকে নিখোঁজ রফিকুল ইসলামের অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ। ১৪ সেপ্টেম্বর নালিতাবাড়ীর দক্ষিণ সমশ্চুড়া গলাচিপা পাহাড়ের জঙ্গলে মরদেহ পাওয়া যায়।

ভিকটিমের পরিবার ও আত্মীয়-স্বজনরা জামাকাপড় দেখে মো. রফিকুল ইসলামের লাশ শনাক্ত করেন। র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প ঘটনার ছায়া তদন্ত করে ময়মনসিংহ জেলার ভালুকার সিড স্টোর এলাকা থেকে ১৯ সেপ্টেম্বর হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মো. মোস্তফাকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে মো. নুর ইসলামকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আরো কয়েকজনের নাম উঠে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়