করোনা পরিস্থিতি : সংক্রমণের হার ১১.৬০ শতাংশ

আগের সংবাদ

খোলা ছাদে খুশির নিনাদ : মেয়েদের ঘিরে শোভাযাত্রায় লাখো মানুষ

পরের সংবাদ

একদিনে ৪৩৮ ডেঙ্গু রোগী

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ডেঙ্গু আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার সকাল পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় সারা দেশে ৪৩৮ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এ সংখ্যা চলতি বছরে একদিনে সর্বোচ্চ। তবে এ সময় ডেঙ্গু আক্রান্ত কোনো রোগীর মৃত্যু হয়নি। স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়েছে, নতুন আক্রান্তদের মধ্যে ৩১৫ জন ঢাকার বিভিন্ন হাসপাতালে ও ঢাকার বাইরে ১২৩ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে সারা দেশে এক হাজার ৫৬০ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। এর মধ্যে ঢাকার বিভিন্ন হাসপাতালে এক হাজার ১৯১ জন ও ঢাকার বাইরে ৩৬৯ জন।
চলতি বছরের ১ জানুয়ারি থেকে গতকাল পর্যন্ত দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১২ হাজার ৭ জন। এর মধ্যে ঢাকায় ৯ হাজার ৩৮৩ জন ও ঢাকার বাইরে ২ হাজার ৬২৪ জন। একই সময় সারা দেশে ছাড়প্রাপ্ত রোগীর সংখ্যা ১০ হাজার ৪০২ জন। এর মধ্যে ঢাকায় ৮ হাজার ১৭১ জন ও ঢাকার বাইরে ২ হাজার ২৩১ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়