করোনা পরিস্থিতি : সংক্রমণের হার ১১.৬০ শতাংশ

আগের সংবাদ

খোলা ছাদে খুশির নিনাদ : মেয়েদের ঘিরে শোভাযাত্রায় লাখো মানুষ

পরের সংবাদ

আনন্দে ভাসছে রাঙ্গামাটি

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দন দেবনাথ রাঙ্গামাটি : সাফ গেমসে নারী ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের গোলরক্ষক রুপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমার জয়ের আনন্দে ভাসছে পুরো রাঙ্গামাটি। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ প্রশাসনের কর্তাব্যক্তিরা রুপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমাকে শুভেচ্ছা জানাচ্ছেন।
গ্রামবাসী তাদের এই জয়ে যেন গর্বিত পুরো গ্রামে এই দুটি পরিবারকে নিয়ে চলছে আনন্দ উল্লাস নিজেদের বাড়ি না থাকলেও তারা যে দেশকে বিশাল সাফল্য এনে দিয়েছে সে কৃতিত্বের কথা তুলে ধরছেন সবাই।
এদিকে রূপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমার প্রশংসা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মঙ্গলবার বিকালে রূপনা ও রিতুর বাড়িতে যান রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। তাদের দু’জনের বাড়িতে গিয়ে বাড়ির লোকদের কাছে জনপ্রতি দেড় লাখ টাকা করে মোট ৩ লাখ টাকা পুরস্কৃত করেন।
এ মসয় শিক্ষাবীদ ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাবেক সদস্য নিরূপা দেওয়ান ও অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুল রহমানসহ জেলা প্রশাসন ও অন্য দপ্তরের প্রতিনিধি উপস্থিত ছিলেন।
এ সময় তিনি বলেন, ‘ ঋতুপর্ণা ও রূপনা আমাদের রাঙ্গামাটির গর্ব। তাদের এ অর্জন পুরো বাংলাদেশের মানুষ গর্বিত। তাদের এ কৃতিত্বের জন্য তাদের পুরস্কৃত করা হয়েছে। ঋতুপর্ণা ও রূপনা দুই ফুটবলার পরিবারকে দেড় লাখ টাকা করে ৩ লাখ টাকা উপহার তুলে দেয়া হয়েছে।’ এছাড়া এলাকাবাসীর সুবিধার জন্য একটি ব্রিজ নির্মাণ ও রূপনা চাকমাকে একটি বাড়ি নির্মাণের আশ্বাস দেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।
জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ঋতুপর্ণা ও রূপনা আমাদের রাঙ্গামাটির গর্ব। তাদের এ অর্জন পুরো বাংলাদেশের মানুষ গর্বিত। তাদের এ কৃতিত্বের জন্য তাদের পুরস্কৃত করা হয়েছে এবং ভবিষ্যতেও করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়