স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল : হামলায় ‘অতি উৎসাহী’ কোন কর্মী জড়িত থাকলেই ব্যবস্থা

আগের সংবাদ

ফেনীর ঐতিহ্যবাহী মৃৎশিল্প এখন বিলুপ্তির পথে

পরের সংবাদ

হাসানুল হক ইনু : চার বিপদের মুখে রয়েছে বাংলাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর আলম দুলাল, কুষ্টিয়া থেকে : জাসদ সভাপতি ও তথ্য, সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বর্তমানে চারটি বিপদের মুখে রয়েছে বাংলাদেশ। যার একটি উগ্রবাদী রাজনৈতিক শক্তি বিএনপি-জামায়াত, বাজার সিন্ডিকেট, গুণ্ডা-মাস্তান, দুর্নীতি ও রাষ্ট্রীয় সম্পদ লুণ্ঠনকারী। তিনি আরো বলেন, বাজার সিন্ডিকেটের কারসাজির কারণে নিত্যপণ্যের অত্যধিক মূল্য বৃদ্ধি পেয়েছে। দ্রব্যমূল্য বৃদ্ধির বিষয়ে বিদেশের ওপর দায় চাপিয়ে পার পাওয়ার সুযোগ নেই। এই চার বিপদকে মোকাবিলা করতে মুক্তিযুদ্ধের শক্তি ১৪ দলীয় জোটের সঙ্গে জাসদ নির্বাচন করার পক্ষে।
গতকাল সোমবার সকাল ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে জাসদের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় যোগদানের আগে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। হাসানুল হক ইনু ১৪ দলীয় জোট প্রসঙ্গে বলেন, একলা চলো নীতিতে চলা আওয়ামী লীগের জন্য হবে আত্মঘাতী সিদ্ধান্ত। জাসদ চায় স্বাধীনতার স্বপক্ষের শক্তিগুলো ঐক্যবদ্ধ থাক। পরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে হাসানুল হক ইনু বলেন, দেশ ও দেশের জনগণকে তিন শত্রæগোষ্ঠী মোকাবিলা করতে হচ্ছে। এরা হলো- রাষ্ট্রীয় সম্পদ আত্মসাৎকারী, জনগণের প্রাপ্য ও হক চুরি করে খেয়ে ফেলা দুর্নীতিবাজ, লুটেরা, চাটার দল, চোরের দল; জনগণের পকেট কাটা বাজার সিন্ডিকেট, ব্যবসায়ী সিন্ডিকেট এবং রাষ্ট্রের মৌলিক অস্তিত্ব অস্বীকারকারী ধর্মান্ধ সাম্প্রদায়িক উগ্রবাদী রাজনৈতিক শক্তি ও তাদের রাজনৈতিক সঙ্গী।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুষ্টিয়া ভেড়ামারা পৌর মেয়র, জাসদ নেতা আনোয়ারুল কবির টুটুল, জাসদ কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, আবদুল্লাহেল কাইয়ুম, মোখলেছুর রহমান, রোকনুজ্জামান রোকন, ওবায়দুর রহমান চুন্নু. কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ। এর আগে শিল্পকলা একাডেমির উন্মুক্ত মঞ্চে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়