স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল : হামলায় ‘অতি উৎসাহী’ কোন কর্মী জড়িত থাকলেই ব্যবস্থা

আগের সংবাদ

ফেনীর ঐতিহ্যবাহী মৃৎশিল্প এখন বিলুপ্তির পথে

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন ফুল

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অবশেষে সাত দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হার মানতে হলো বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অনন্যা চৌধুরী ফুলকে (২১)। রাজধানীর নতুন বাজারে মিনি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন তিনি। গতকাল সোমবার সকাল ৯টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর আগে গত ১৩ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে নতুন বাজার এলাকার আমেরিকান দূতাবাসের পেছনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।
স্বজনরা জানান, ফুলের বাবার নাম আব্দুল্লাহ চৌধুরী। তার মা জহুরা খাতুন আট বছর আগে মারা যান। এরপর আবার বিয়ে করেন আব্দুল্লাহ চৌধুরী। বাবা নতুন করে বিয়ে করার পর থেকে সবুজবাগ পূর্ব বাসাবোতে খালা বেবি আক্তার ও মামা আ. মান্নানের বাসায় থাকতেন ফুল। সেখানে থেকেই পড়ালেখা করতেন।
ফুলকে হাসপাতালে নিয়ে আসা পথচারী আশফাক সুমন দুর্ঘটনার দিন জানিয়েছিলেন, রিকশা নিয়ে যাওয়ার সময় ‘নর্থ ইন্ড কফি রোস্টারস’ এর একটি মিনি ট্রাক ফুলকে ধাক্কা দেয়। এ সময় মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পান ওই ছাত্রী। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপসম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাকে দ্রুত ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেন। ফুলের মামা আব্দুল মান্নান জানান, বারিধারায় ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সাইন্সের (ইউআইটিএস) ব্যাচেলর অব বিজনেস স্টাডিজের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন তার বোনের মেয়ে ফুল। ওইদিন সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য বাসা থেকে বের হন তিনি। দুপুরে তার বাসায় ফেরার কথা ছিল। ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) পুলক কুমার দাস মজুমদার জানান, ঘটনার পরপরই মিনি ট্রাকটি জব্দ করাসহ চালককে আটক করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। মিনি ট্রাকের চালক জেলহাজতে রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়