স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল : হামলায় ‘অতি উৎসাহী’ কোন কর্মী জড়িত থাকলেই ব্যবস্থা

আগের সংবাদ

ফেনীর ঐতিহ্যবাহী মৃৎশিল্প এখন বিলুপ্তির পথে

পরের সংবাদ

শ্রীমঙ্গল উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুস শহীদ

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : শ্রীমঙ্গল উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে শিক্ষা পদক ২০২২ পেয়েছেন উপজেলার আমানতপুর মহরম উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস শহীদ। এদিকে আব্দুস শহীদ শ্রীমঙ্গল জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের সম্মাননা পাওয়ায় তাকে ফুলেল সংবর্ধনা জানিয়েছেন তার সহকর্মীসহ সুধীজনরা।
গত শুক্রবার সকালে শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাকে ফুলের সংবর্ধনা জানান শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার। এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, শিক্ষক পাপিয়া আক্তার, শিক্ষক পীযূষ পাল, শিক্ষক কনিকা দত্ত ও রুপালী আক্তারসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকরা।
শিক্ষক আব্দুস শহীদ তার বিদ্যালয়ে সুষ্ঠুভাবে পাঠদান কার্যক্রম সম্পন্ন করার পাশাপাশি তিনি অন্য শিক্ষকদেরও নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি বর্তমানে প্রধান শিক্ষক সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সহসভাপতি ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি মৌলভীবাজার জেলা শাখার সভাপতি। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন। উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর তাকে শ্রীমঙ্গল উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে ঘোষণা দেয় জেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়