স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল : হামলায় ‘অতি উৎসাহী’ কোন কর্মী জড়িত থাকলেই ব্যবস্থা

আগের সংবাদ

ফেনীর ঐতিহ্যবাহী মৃৎশিল্প এখন বিলুপ্তির পথে

পরের সংবাদ

বিওএ কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ঢাকা সেনানিবাসের মাল্টিপারপাস কমপ্লেক্সে এসোসিয়েশনের (বিওএ) সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি-এর সভাপতিত্বে এ সভা হয়। সভায় বিওএ এর কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
গত ৯ জুন থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত যেসব বরেণ্য ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদ এবং বর্ষীয়ান ব্যক্তি ইন্তেকাল করেছেন সভায় তাদের সম্মানে এক মিনিট নীরবতা পালন ও শোক প্রস্তাব গৃহীত হয়। যুক্তরাজ্যের বার্মিংহাম শহরে অনুষ্ঠিত ২২তম কমনওয়েলথ গেমসের সেফ দ্য মিশন আব্দুর রকিব মন্টু, সদস্য, বিওএ এবং তুর্কিয়ের কনিয়া শহরে অনুষ্ঠিত পঞ্চম ইসলামিক সলিডারিটি গেমসের সেফ দ্য মিশন ড. সিরাজ উদ্দীন মো. আলমগীর, সদস্য, বিওএ কর্তৃক সভায় প্রতিবেদন উপস্থাপন করা হয়। এ সময় সেফ দ্য মিশনদের সুপারিশগুলো বাস্তবায়নের নিমিত্তে সর্বোচ্চ সমন্বয়ের জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। আসন্ন এশিয়ান গেমসটি আয়োজক কর্তৃপক্ষ কর্তৃক এ বছরের ১০-২৫ সেপ্টেম্বরের পরিবর্তে আগামী বছরের ২৩ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর আয়োজনের তারিখ জানানো হয়।
উল্লেখ্য, ‘শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস’ আয়োজন উপলক্ষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপিকে উপদেষ্টা, সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে নির্বাহী চেয়ারম্যান, সৈয়দ শাহেদ রেজাকে ভাইস চেয়ারম্যান করে ২১ সদস্যের একটি স্টিয়ারিং কমিটি গঠন করা হয়।
সভায় পঞ্চম ইসলামিক সলিডারিটি গেমসে আরচ্যারি দলের রৌপ্য ও ব্রোঞ্জ পদকপ্রাপ্ত খেলোয়াড় এবং ২২তম কমনওয়েলথ গেমসে টেবিল টেনিসে কোয়ার্টার ফাইনালে উন্নীত পুরুষ দলকে বিওএ এর সভাপতি কর্তৃক আর্থিক পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতায় অলিম্পিক ও ইয়ুথ অলিম্পিকে যোগ্যতা অর্জন করলে বিওএ হতে আর্থিক পুরস্কার প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়